পৃথিবীর অদ্ভুত 10

পৃথিবীর অদ্ভুত 10 রেস্টুরেন্ট যা অবিশ্বাসকর

অদ্ভুত 10 রেস্টুরেন্ট

পৃথিবীর অদ্ভুত 10 রেস্টুরেন্ট: মানুষের অভিজ্ঞতার মাত্রাকে অন্য লেভেলে নিয়ে যেতে আর তীব্র প্রতিযোগীতায় নিজেদের টিকিয়ে রাখতে পৃথিবীর কিছু রেস্টুরেন্ট ঘটিয়ে চলেছে নানা রকম অবাক করা কান্ড। সরাসরি যাওয়ার সুযোগ না থাকলেও তাদের পাগলামোগুলো দেখার সুযোগ অনেক। তাই আজকে এরকম ১০টি অদ্ভুত ও ভয়ংকর অভিজ্ঞতাসম্পন্ন রেস্টুরেন্ট সম্পর্কে আমরা জানব।

নাম্বার ১- Rude Restaurant, USA

Rude Restaurant
Rude Restaurant

এই রেস্টূরেন্টটিতে খুব খারাপ আচরণের মাধ্যমে আপনাকে খাবার সার্ফ করা হবে এবং গালিগালাজ করা হবে। ভাবছেন, নিজের খেয়ে কেন অন্যের গালি শুনতে যাব? কিন্তু এখানকার গালি ও খারাপ আচরণ আপনাকে অনেক বিনোদন দেবে। তবে কখনো একা যাবেন না। বন্ধুদের সাথে নিয়ে যাবেন। তাহলে বন্ধুরা এক হয়ে ওয়েটারকে মারতেও পারবেন।

নাম্বার ২- The Bunyadi, London

bunyadi restaurant
Bunyadi restaurant

বাচ্চারা চোখ বন্ধ কর। কারণ এখন আমরা এমন এক রেস্টুরেন্ট দেখব যেখানে সবাই নগ্ন। নগ্ন না হলে কেউ ঢুকতে পারবেনা ভিতরে। কি আজব তাই না! ভাগ্যিস বাংলাদেশ আর ভারতে এরকম রেস্টুরেন্ট নাই। থাকলে যে কি হত কে জানে? তবে এই রেস্টুরেন্টে পোশাকধারীদের জন্যও আলাদা শাখা আছে। এর অফিশিয়াল সাইটিতে সবসময় ৫০ হাজার মানুষ বুক করে ওয়েটিং থাকে।

নাম্বার ৩- Sea Restaurant, Maldives

Sea Restaurant
Sea Restaurant

যারা সমুদ্র বা পানি অনেক পছন্দ করেন তারা এই রেস্টূরেন্টে গেলে কখনো ভুলতে পারবেন না। সমুদ্রের অনেক গভীর তলদেশে বসে সুস্বাদু খাবার খাচ্ছেন আর সামুদ্রিক মাছ, শৈবালের সৌন্দর্য উপভোগ করছেন, ভাবতেই অনেকটা কাল্পনিক মনে হলেও এটাকে বাস্তবে রুপ দিয়েছে এই রেস্টূরেন্টটি।

নাম্বার ৪- Sushi naked Restaurant, Canada/USA

এই রেস্টুরেন্টের জনপ্রিয়তা এত যে, এখানে যেতে ছয়মাস আগে থেকে আপনাকে বুকিং করে রাখতে হবে। ভাবছেন, কি এমন হতে পারে? হুম মজা আছে বলেই তো এতো ডিমাণ্ড। এখানে কোন খাবার প্লেটে পরিবেশন হয় না। একটি উলংগ মেয়ের শরীরে বিভিন্ন রকমের খাবার সার্ফ করে তাকে শুইয়ে রাখা হয়। আর তার শরীরে থেকে মানুষকে খাবার তুলে খেতে হয়। শুনতে খারাপ হলেও এই রেস্টুরেন্ট খাবার জন্য লম্বা লাইন লেগে যায়।

নাম্বার ৫- Waterfalls Restaurant, Philippines

Waterfalls Restaurant
Waterfalls Restaurant

ভাবুনতো, ঝরণা থেকে তীব্র স্রোতে পানি পড়ছে, আর সেই পানির উপরে চেয়ার, টেবিল আর আপনি পা ভিজিয়ে বসে খাচ্ছেন আর চারদিকের প্রকৃতি উপভোগ করছেন। জি, আপনার এই ভাবনার বাস্তবায়ন Watertalls Restaurant. শুধু খাওয়া নয় গোসলটাও সেরে ফেলতে পারবেন আপনি লাফালাফি করে।

নাম্বার ৬- Toilet Restaurant, China/USA

Toilet Restaurant
Toilet Restaurant

নাম শুনেই বুঝতে পেরেছেন টয়লেটের ব্যাপার স্যাপার আছে। হ্যাঁ এখানে বসার চেয়ারের বদলে পাবেন কমোট। পুরো রেস্টুরেন্ট টয়লেটের আসবাবপত্র দিয়ে সাজানো। তাই রেস্টুরেন্ট কম, টয়লেট বেশি মনে হবে এই রেস্টুরেন্টকে। খাবার গুলিও সার্ফ করা হয় অদ্ভুতভাবে এবং খাবার দেখতেও বেশ অদ্ভুত।

নাম্বার ৭- Ice Restaurant, Canada

Ice Restaurant
Ice Restaurant

যদি আপনি এই রেস্টুরেন্টটিতে কখনো যান, তাহলে অবশ্যই গরম পোশাক সাথে নেবেন। নইলে জমে Ice হয়ে যাবেন। কারন এখানে সবসময় ৬ ডিগ্রী তাপমাত্রা থাকে। রেস্টূরেন্টের সমস্ত চেয়ার, টেবিলগুলো বরফ দিয়ে তৈরী এমনকি এখানে সেই খাবারগুলো পাবেন যেগুলো শুধু বরফ দিয়েও তৈরি করা হয়।

নাম্বার ৮- Prison Restaurant, Italy

Prison Restaurant
Prison Restaurant

একদম জেলখানার রুপে তৈরি এই রেস্টূরেন্টটি। ৬ ফুট উঁচু দেয়াল, সিকিউরিটি ক্যামেরা আর গার্ডের সমারোহ দেখলে একেবারে অরিজিনাল জেল হাজত মনে হবে। শুধু মনে না, সত্যিই এটি জেলখানা। কারণ সত্যিকারের কয়েদিও এখানে থাকে।

নাম্বার ৯- Dinner in the sky, Belgium

Dinner in the sky
Dinner in the sky

বেলজিয়ামের ব্রাসেল শহরে অবস্থিত Dinner in the sky রেস্টুরেন্টটি। ভূপৃষ্ঠ থেকে ১৫০ ফুট উচুতে ঝুলানো এটি। প্রকৃতির নির্মল বাতাস আর দোল খেয়ে মন ভরে যাবে নিমিষেই। দূর থেকে দোলনা মনে হলেও এর সিট ক্যাপাসিটি কিন্তু ২২ জন। যদি আপনি দূর্বল হার্টের অধিকারী হন কিংবা উচ্চতায় ভয় লাগে তাহলে ১০০ হাত দূরে থাকুন, নইলে বাচ্চা খেলা খেলা দোলনাটাই আপনার প্রাণ কেড়ে নিতে পারে।

নাম্বার ১০- Twin Star Restaurant, Russia

Twin Star Restaurant
Twin Star Restaurant

ভাবুনতো, আপনি এমন একটি রেস্টুরেন্টে আছেন যেখানে কর্মচারীরা যমজ ঘোরাঘুরি করছে। হুম এরকম একটি রেস্টুরেন্ট হল Twin Star. এখানে ওয়েটার থেকে শুরু করে সকল কর্মচারীকে জোড়া অর্থাৎ জমজ ভাই-বোন থাকতে হবে। খাবার সার্ফ করা থেকে বিল নেয়া পর্যন্ত তারা একসাথে একি পোশাকে থাকবে। একটু ভিন্ন অভিজ্ঞতার স্বাদ পেতে চাইলে ঘুরে আসতে পারেন এই রেস্টুরেন্ট থেকে, যদি কখনো রাশিয়া ঢোকার সুযোগ থাকে আর কি।

পৃথিবীর অদ্ভুত 10 রেস্টুরেন্ট

তো বন্ধুরা আপনাদের সবচেয়ে কোন রেস্টূরেন্টটি ভালো লাগল কমেন্ট করে আমাদের অবশ্যই জানাবেন। লাইক, শেয়ার ও সাবস্ক্রাইব করতে ভুলবেন না যেন।

আপনার মতামত দিন

error: Content is protected !!