মেয়েরা কেমন ছেলে পছন্দ করে জীবন সঙ্গীর জন্য

মেয়েরা কেমন ছেলে পছন্দ করে

মেয়েরা কেমন ছেলে পছন্দ করে? মেয়েদের পছন্দ নিয়ে বন্ধুমহলের আড্ডা সবসময় গরম থাকে। মেয়েরা অমুক মেয়েরা তমুক ইত্যাদি নানা বিষয় নিয়ে তর্ক-বিতর্ক খুবই কমন হয়ে গেছে। যদিও এক এক জন মেয়ের পছন্দ এক এক রকম। তবুও সার্বিকভাবে আমরা মেয়েদের পছন্দ নিয়ে আলোচনা করব। চলো তবে শুরু করা যাক –

নাম্বার ১: স্মার্টনেস

বলা হয়ে থাকে যে, আগে দর্শনধারী তারপর গুণবিচারী। পরিষ্কার-পরিচ্ছন্ন পোশাক আর ভালো সুগন্ধি যে কারোর মন কাড়ে। ছেলেদের সৌন্দর্য বলতে মেয়েরা সবচেয়ে বেশি প্রাধান্য দেয় ছেলেদের উচ্চতাকে। তারপর চুল-দাড়ির স্টাইলের উপর। তাই প্রথম দেখাতে যদি কোন মেয়েকে ইম্প্রেজ করতে চাও, তবে চেহারার সাথে চুল-দাড়ির স্টাইলটাকে মিলিয়ে নিতে হবে তোমাকে।

নাম্বার ২: কথা বলার স্টাইল এবং ফানি

প্রথম দেখায় যদি তোমাকে মেয়েটির পছন্দ নাও হয় তবে এই নাম্বার ২ অপশনটি সব ক্ষতি পুষায় দিবে। কথা বলার স্টাইল ও মজার মজার কথা বলে প্রত্যেক মেয়েকেই ইম্প্রেজ করা সম্ভব। প্রতিটি মেয়েই ফান পছন্দ করে। আর যে সমস্ত ছেলে মজা করে কথা বলে, যে কোনো মেয়েই তাদের পছন্দ করে।

ভালোবাসা কি করে হয়

কথা বলার ক্ষেত্রে পরিমিত কথা গুছিয়ে বলা ছেলেদের খুব পছন্দ করে মেয়েরা। বাচাল বা অতিরিক্ত কথা বলা কিংবা অপ্রয়োজনীয় বিষয়ে কথা বলা ছেলেদের একদম পছন্দ করে না মেয়েরা। তাই কবিতা টাইপের কথা বলা ও হাসানোর ক্ষমতা তোমাকে দেখাতেই হবে।

নাম্বার ৩: সাহসী ও আত্মবিশ্বাসী

আমরা একটা কথা প্রায়ই বলি যে, মেয়েরা মাস্তান ছেলেদের সাথে প্রেম করে। এর কারণ একটাই সাহসীকতা। প্রত্যেক মেয়ে চায় তার বয়ফেণ্ড্র বা স্বামী একজন বীর হোক। তাকে আগলে রাখুক।

আবার যেসব ছেলেদের মধ্যে আত্মবিশ্বাস আছে, যারা কোনকিছুতে হাল ছাড়ে না, সেসব ছেলেদের এক দেখাতে পছন্দ করে মেয়েরা। কারণ মেয়েরা ছেলেদের চাইতেও বেশি হতাশায় ভোগে। তাই তারা এমন সঙ্গীকে পাশে চায় যে সবসময় তাকে আশ্বাস দেবে, ভরসা জাগাবে।

নাম্বার ৪: গুরুত্ব দেয়া

কথায় আছে মেয়েদের বুক ফাটে তবু মুখ ফোটে না। হ্যাঁ মেয়েরা এ রকমি। একটু চাপা স্বভাবের। কোন ছেলেকে অনেক পছন্দ করার পরেও সে ঐ ছেলেকে পিছনে ঘোরাতে পছন্দ করে ও পরীক্ষা নেয়। কারণ সে দেখতে চায় তুমি সত্যি তাকে ভালবাসো কিনা! তার জন্য কতটুকু সময় তুমি দিতে পার, কতটা যন্ত্রণা সহ্য করতে পার আর কতটা ধৈর্যশীল তুমি তার ব্যাপারে।

সত্যিকারের ভালবাসা বোঝার উপায়

ট্রাস্ট মি, কোন মেয়ে যদি বুঝতে পারে যে, এই ছেলেটি বা এই বন্ধুটি তার জন্য যে কোন সময় ব্যয় করতে পারে এবং তার পিছনে লেগে থাকবে। তাহলে শত গালাগালির পর এমন ছেলে বা বন্ধু আমাদের চোখে ছেচড়া হলেও মেয়েটির মনে বিশাল জায়গা করে নেয় এবং দূর্বলতার সৃষ্টি করে।

নাম্বার ৫: ভদ্রতা ও রোমান্টিকতা

মেয়েরা গুণ্ডা টাইপের ছেলেদের সাথে প্রেম করলেও বিয়ের সময় ভদ্র ও টাকাওয়ালা ছেলেদের খুঁজে। ছেলেদের ভদ্রতা বলতে মেয়েরা সম্মান দেয়াকে বোঝে। যেমন- রেস্টুরেন্টে ঢোকার আগে দরজা খুলে মেয়েটিকে বডিগার্ডের মত ঢুকতে দেয়া, মেয়েটিকে আগে বসতে দেয়া কিংবা গাড়িতে চড়ার পূর্বে তাকে আগে উঠতে দেয়া এবং দরজা খুলে দেয়া।

মেয়েদের ভালবাসা বোঝার উপায়

শুধু ভদ্র ছেলের মত সব কাজ করলেই হবে না রোমান্টিকতাও থাকতে হবে। যেমন- কথার মাঝে মাঝে কবিতা, উপন্যাসের লাইন বলা, সহজ কথা মজা করে বলা। বিশ্বাস করেন অনেক ছেলেদের টাকা পয়সা কিংবা ভালো ডিগ্রী না থাকার পরেও ছন্দ ও রোমান্টিকভাবে কথা বলা ছেলেদের প্রেমে পড়ে যায় মেয়েরা।

মেয়েরা কেমন ছেলে পছন্দ করে? তো সবশেষে বলতে চাই মেয়েরা এমন ছেলে মনে মনে খোজে যে সারাজীবন তাকে মূল্যায়ন করবে, হাসাবে, পাশে থাকবে এবং সুখী রাখতে পারবে। এজন্য অনেক ধনী হওয়ার দরকার নাই, জীবনের প্রয়োজনীয়তা মেটানোর ক্ষমতা আর নিজে সুখী মানুষ হলেই হবে। আরেকটা কথা আমি ব্যক্তিগতভাবে বলতে চাই, জীবনে লাইফ পার্টনার হিসেবে এমন মেয়েকে বেছে নিতে হবে যে আপনার সামর্থ্য ও পরিশ্রমকে মূল্যায়ন করতে পারে।

যাইহোক, মেয়েরা কেমন ছেলেদের পছন্দ করে এ নিয়ে তোমাদের ব্যক্তিগত মতামত কমেন্টে জানাও। দেখি কার কেমন অভিজ্ঞতা। সেরা কমেন্ট দাতার জন্য থাকছে নতুন বছরের উপহার। ভিডিওটি ভালো লাগলে লাইক ও শেয়ার করতে ভুলো না যেন।

আরও পড়ুন- ভালবাসা আসলে কি এবং কিভাবে ভালবাসতে হয়?

Related posts

এপিজে আব্দুল কালাম এর জীবনী থেকে অনুপ্রেরণা

Nisikto

এই মুভি গুলো জীবনবোধের ধারণা পাল্টে দিবে | Best movie review

Nisikto

বিশ্বের সেরা শিশু যারা অল্প বয়সে উদ্যোক্তা | Top 5 Baby

Nisikto

Leave a Comment

error: Content is protected !!