বাসর রাত

বাসর রাত এভাবে কে করতে পারবেন | বাসর রাত টিপস | Basor Raat Secret

বাসর রাত টিপস : বিয়ের রাতে যৌনতা এমন এক জিনিস যার স্বপ্ন প্রতিটি মেয়েই দেখে। এটি তাদের জীবনে একটি মিষ্টি, আশ্চর্যজনক বা বেদনাদায়ক অভিজ্ঞতার অংশ হতে পারে? কিন্তু যতক্ষণ তারা এই অভিজ্ঞতা গ্রহণ না করে ততক্ষণ কেউ এর উত্তরটি বলতে পারবেন না। আর যদি নববধূ কুমারী হয়, সন্দেহ নেই, এটি তার সবচেয়ে স্মরণীয় অভিজ্ঞতার মধ্যে একটি হবে। ভয়ের সাথে মিশে আসা উদ্দীপনা ও প্রত্যাশাগুলি প্রতিটি কনের হৃদয় এবং মনকে প্রাধান্য দেয়।

বাসর রাত টিপস

আপনিও যদি আপনার প্রথমবারের যৌনমিলনের জন্য অপেক্ষা করে আছেন তবে আপনার বিয়ের রাতের জন্য আপনাকে প্রস্তুত করতে সহায়তা করার জন্য আমরা আপনার কাছে কিছু আশ্চর্যজনক বাসর রাতের রোমান্টিক টিপস নিয়ে এসেছি। আশা করছি এই টিপসগুলো আপনাকে আপনার বিবাহিত জীবনকে স্মরণীয় ও রোমাঞ্চকর করে তুলবে।

পুরোপুরিভাবে শান্ত হওয়া

এটা সত্য যে, এই রাতে যখন লক্ষ লক্ষ সংবেদন আপনার অনুভূতিগুলোকে জাগিয়ে তোলে, তখন আপনার স্নায়ুগুলিকে শান্ত রাখা সবচেয়ে বেশি কঠিন কাজ হয়ে দাঁড়ায়। তবে আপনি যদি আপনার শীতলতা হারিয়ে ফেলেন তবে এটি কেবল আপনাকে আরও উত্তেজিত করে তুলবে। যার ফলে আপনার প্রথম বারের মিলনটি খুব বিশ্রী হতে পারে। তবে একটি বিষয় অবশ্যই নিশ্চিত, এটি কেবল অনুমানযোগ্য। তাই নিজেকে প্রস্তুত করার সর্বোত্তম উপায় হ’ল রাতে আরাম এবং উপভোগ করা।

প্রত্যেকের প্রথমবারের মতো রক্তক্ষরণ হয় না

প্রথমবার একজন মহিলা যখন একজন পুরুষের সাথে মিলনে অংশ নেয় তখন তার রক্তপাত হয়। কেননা, প্রথমবার সেক্স করার সময় তার হাইমেন ভেঙে যায়। যদি ঐ কুমারী মেয়ের ক্ষেত্রে হাইমেন নামক পাতলা ঝিল্লি অক্ষত অবস্থায় থাকে তবেই এটি কেবল সত্য। কেননা, মেয়েদের এই হাইমেন বিভিন্ন কারণে ছিড়ে যায়। অনেক মেয়েরাই সাইক্লিং, জল ক্রীড়া, রাইডিং এবং এসবের মতো কঠোর শারীরিক পরিশ্রমগুলো করে থাকে। যার ফলে তাদের হাইমেন ছিঁড়ে যেতে পারে এবং তিনি এটি সম্পর্কে সচেতনও নাও হতে পারেন। সুতরাং, আপনার বিয়ের রাতে প্রথমবার সেক্স করার পরে আপনার রক্তক্ষরণ না হওয়ার বিষয়টি বিবেচ্য নয়।

বস্তুত, বিয়ের রাতে মেয়েদের রক্তক্ষরণ না হলে অনেক পুরুষ তার সদ্য বিবাহিত স্ত্রীকে সন্দেহের চোখে দেখে থাকেন। মেয়েদের উচিৎ এ বিষয়ে সচেতন হওয়া। আর পুরুষ সমাজের প্রতি অনুরোধ সবাইকে সন্দেহের চোখে দেখবেন না। হাইমেন থাকল কি থাকল না, মেয়েটা কান্না করল কি করল না এটা মুখ্য নয়। মুখ্য বিষয় হলো- যাকে জীবনের সঙ্গী বানিয়েছেন, যার সাথে সুখে দুঃখে সারাটি জীবন কাটাবেন তাকে নিয়ে ভবিষ্যতের মঙ্গলজনক কথাগুলো শেয়ার করুন।

পরিপূর্ণতার আশা করবেন না

বলিউডের মুভিগুলিতে আপনি যা দেখেন তাতে নিজেকে বোকা মনে করবেন না। এখানে দেখা যায়, লজ্জাজনক ও নার্ভাস কনে শৈশবধারী বরের সাথে নিখুঁত রাত কাটাচ্ছেন। এমন অনেক কিছুই রয়েছে যা ভুল হতে পারে। সুতরাং পরিপূর্ণতার লক্ষ্য না রেখে এটিকে একটি স্মরণীয় রাত হিসাবে তৈরি করতে প্রস্তুত থাকুন। কোন ওষুধ নয় বরং নিজের আত্মবিশ্বাস এবং চেষ্টা দ্বারা আপনি অনেকক্ষণ উপভোগ করতে পারেন। প্রথম প্রথম না হলে ঘাবড়াবেন না, বরণ চেষ্টা করতে থাকুন, এক সময় পারবেন।

আপনার স্ত্রীকে সেরা বন্ধু বানান

যদি আপনি আদর্শ স্বামী হতে চান তবে বন্ধুত্বের আমন্ত্রণ দেন। তার লজ্জা কাটিয়ে তাকে মনের কথা বলতে ফ্রি করুন আগে। তারপর তার সাথে মিলনের ইচ্ছা পোষণ করলে তাকে আগে জানান বিষয়টি। এতে সে মেন্টালি প্রিপার হবে। স্ট্রেস এবং ক্লান্তি খুব কমই আপনাকে শান্ত রাখতে দেয় এবং এইরকম পরিস্থিতিতে জাগানো খুব কঠিন হতে পারে। সর্বদা মনে রাখবেন: ভেজা সবসময় ভাল!

আর এই ভেজার জন্য আপনাকে যথেষ্ট উত্তেজিত করে নিতে হবে শরীরের বিভিন্ন সংবেদনশীল জায়গায় আদর করে, যেমন- গলা, ঘাড়, নাভী, ঠোঁট, গাল ইত্যাদি। তবে সবচেয়ে ভাল হয় স্ত্রীর মুখ থেকে শোনা। বাসর রাত টিপস গুলোর মধ্যে এটি সেরা হতে পারে।

মানসিক স্থিরতা আনুন

আত্মবিশ্বাসী হোন, অযথা ডাক্তারের কাছে দৌড়াবেন না। ডাক্তারের কাছে যাওয়ার রিস্ক হচ্ছে অনেকে এই সুযোগে টাকা কামানোর ধান্ধায় আপনার উল্টো ক্ষতি করে দিতে পারে। অনেকে আবার ফ্রডের কাছে যান, ওখানে গেলে নাকি লাইফ হেল করে দেয়। কিছু সমস্যা যদি থেকে থাকে তাহলে নিজেরাই একটু একটু করে চেষ্টা করুন দূর করার, তারপর যদি না হয়, তখন না হয় ডাক্তারের কাছে যাবেন। একটি সমীক্ষায় বলা হয়েছে যে পুরুষের সমস্যার ৭০% হল মানসিক, তাই মানসিক ভাবে নিজেকে সতেজ রাখতে পারলে আপনি নিজেই হবেন নিজের ডাক্তার।

এরকম আরো টিপস পেতে আমাদের এপটি ইনস্টল করুন- Valobasar Golpo

আরো পড়ুন: আদর্শ বাসর রাত কিভাবে করবেন?

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *