জীবনের গল্প

এই মুভি গুলো জীবনবোধের ধারণা পাল্টে দিবে | Best movie review

best movie review

Best movie review: মুভি পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। শুধু বিনোদন নয় মনের খোরাক মেটায় ভালো মানের একটি সিনেমা। সাথে অনেক কিছু শিখিয়ে যায়। দেখিয়ে দেয় জীবনবোধ। তো বন্ধুরা মুভি পাগল হিসেবে আমি এবার আমার দেখা জীবনের সেরা ৫ টি মুভি রিভিউ করতে চলেছি। মুভিগুলো কোথায় পাবেন তা জানতে শেষ পর্যন্ত দেখুন। চলুন তবে শুরু করা যাক-

No 5: Needi Naadi Oke Katha, Telegu Movie

এটি বাস্তব চরিত্রে তৈরি একটি মুভি। একজন মধ্যবয়সী যুবক কিনা পড়ালেখা বাদে সবকিছু করতে পছন্দ করে। আর তার বাবাকে নিজের জীবনের চেয়েও বেশি ভালোবাসে। কিন্তু ছেলেটি একাধিক বার পরীক্ষায় ফেল করে। এতে সে বাবার চোখের পানি দেখে প্রতিজ্ঞাবদ্ধ হয় একজন ভাল ছাত্র হবে। এজন্য পছন্দের ব্যাট বল ভেঙে ফেলে এবং প্রিয় বন্ধুদের কাছ থেকে কিছু বছরের জন্য বিদায় নেয়।

Nedi Naddi Oke Katha movie bangla review

শুরু করে পড়াশোনার অবিশ্বাস্যকর যুদ্ধ। ছেলেটির গার্লফ্রেন্ড সবসময় তাকে সাহায্য করার জন্য এগিয়ে আসে। চেষ্টার কোন ত্রুটি রাখে না। কিন্তু তবুও ছেলেটি পরীক্ষায় ফেল করে। হতাশ হয়ে বাবাকে বলে তার দ্বারা পড়ালেখা হবে না। সে ব্যবসা করার সিদ্ধান্ত নেয়। কিন্তু বাবা প্রচন্ড রেগে গিয়ে ছেলেকে বাড়ি থেকে বের করে দেয়।

জীবনের মানে কিংবা সুখী হওয়ার সকল রাস্তা ছেলেটি আবিষ্কার করে ফেলেছিল। কিন্তু তাঁর প্রিয় বাবাকে বোঝাতে না পেরে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর কি হয়েছিল? তা মুভিটি পুরো না দেখলে বুঝতে পারবেন না। অসম্ভব সুন্দর জীবনবোধ নিয়ে তৈরি এই মুভি টি। IMDB রেটিং ৮ এর এই মুভিটি তেলেগু ভার্সনের হলেও ইংলিশ বা বাংলা সাবটাইটেল রয়েছে।

Download: Needi Naadi Oke Katha

No 4: 96, Tamil Movie

IMDB তে এই মুভিটির রেটিং ৮.৮। কিন্তু আমি দেব ১০ শে ১০। কারণ মুভির স্ক্রিন প্লে এবং ধারাবাহিকতা একেবারে অসাধারণ। সত্যিকারের ভালোবাসা কি জিনিস তা এই মুভিটি দেখলে বুঝতে পারবেন। স্কুল জীবনের বন্ধুদের সাথে রি ইউনিয়ন করতে এসে খোলাসা হয় এক করুন না বলা প্রেম কাহিনী।

96 মুভি রিভিউ

কতটা যন্ত্রনা, কতটা কষ্ট বুকে নিয়ে একটা মানুষ ভালোবেসে যেতে পারে তা এই মুভিটি না দেখলে আমি নিজেও বুঝতাম না। মুভির সবচেয়ে মজার একটি পার্ট হলো ভালোবাসার মানুষের সামনে দাঁড়িয়ে প্রচন্ড হার্টবিট বেড়ে যাওয়া ও অজ্ঞান হয়ে পড়া। শুরু থেকে শেষ পর্যন্ত থ মেরে তাকিয়ে থাকবেন আর কাঁদতে বাধ্য হবেন। ভালোবাসার সঠিক ব্যাখ্যা জানতে আপনি নিজেই এই মুভি দেখুন ও আপনার বন্ধুদের কে দেখতে বলুন।

Download: 96 Movie

No 3: The Pursuit of Happiness

আমরা কথায় কথায় বলি, অভাব যখন আসে ভালোবাসা তখন জানালা দিয়ে পালায়। ঠিক তাই ঘটেছিল will smith এর জীবনে। প্রচন্ড ভালোবাসার স্ত্রী শুধুমাত্র অর্থ ও চাহিদা পূরণের অভাবে smith কে ছেড়ে চলে যায়। একদিকে স্ত্রী চলে যাবার শোক, অন্যদিকে বেকারত্বের বোঝা নিয়ে প্রাণপ্রিয় ছেলেকে সাথে নিয়ে লড়ে যায় একের পর এক বাধা।

The Pursuit of Happiness movie review

বাড়ি ভাড়া দিতে না পারায় ছেলেকে নিয়ে ফুটপাতে, গির্জায় এমনকি দোকানেও থেকেছেন তিনি। চাকুরীর জন্য প্রাণপণে ছুটেছেন, মুখ বুজে অপমান সহ্য করেছেন। এমন একটি দিন ছিল না যেদিন স্মিথ কাদেনি। তারপরেও শক্ত হাতে হাল ধরে ঘুরে দাঁড়িয়েছেন। শেষ পর্যন্ত কি হয়েছিল তা দেখতে মুভিটির পর্দায় চোখ রাখুন। কথা দিচ্ছি আপনি চরম জীবনবোধ শিখতে পারবেন এই মুভিটি থেকে। যা আপনার জীবনে কাজে লাগবেই। মুভিটির IMDB রেটিং ১০ শে ৮।

Download: The Pursuit of Happiness

No 2: Dhruva & Dashing Detective

এবার একটু অ্যাকশন ও গোয়েন্দা গিরি মুভি নিয়ে কথা বলি। তামিল মুভি এমনিতেই মাথা ঘোড়ায়। তার উপর আবার Detective movie. কেমন হবে বুঝতেই পারছেন! Dhruva মুভিতে রামচরণ একজন পুলিশ অফিসার। ভিলেন একজন বিজ্ঞানী এবং প্রযুক্তির সাথে ব্যাপক আপডেট। ভিলেন তার শক্তিশালী টেকনোলজি দিয়ে রামচরণকে অনেক ভোগান্তি ফেললেও শেষ পর্যন্ত রামচরণ তার টেকনোলজি দিয়ে কিভাবে ভিলেনকে ধরেছিল তা শুরু থেকে শেষ পর্যন্ত দেখলে আপনার দম বন্ধ হওয়ার উপক্রম হবে।

Watch Dhruva On YouTube

Dhruva

আবার Dashing Detective মুভিতে ভিশাল কে দেখবেন একজন ডিটেকটিভ হিসেবে। প্রখর মেধা ও অভিজ্ঞতা দিয়ে একের পর এক কেস সলভ করা দেখে চোখ রীতিমতো কপালে উঠবে। সাইন্স লাভার বা সায়েন্স ফিকশন রিলেটেড মুভি পাগলদের এই মুভি্টি ভালো লাগবেই। এই মুভি দুটি ইউটিউবে হিন্দি ডাবড পেয়ে যাবেন।

Watch Dashing Detective On YouTube

No1: Ninnu kori / Telgu Movie

এই মুভির শুরুটা সাধারন দশটা মুভির মতো একগাদা ভালবাসা দিয়ে। কেউ কাউকে ছাড়া বাঁচবে না এরকম কাহিনী দিয়ে শুরু হলেও একসময় চরম বাস্তবতার কাছে দুটি ভালোবাসার বলিদান হয়। চরম হতাশা ও কষ্টে এলকোহলিক হয়ে পড়ে নায়ক। সে ভেবেই নিয়েছিল তার জীবনটা নষ্ট।

Ninnu kori cinema  review

অন্য কাউকে আর ভালোবাসা সম্ভব না। কিন্তু নায়কের এই ধারণা নায়িকা কিভাবে বাস্তবতা সামনে এনে পাল্টে দেয় তা দেখার পালা। বিয়ের পর ভালোবাসা হয় কিনা এবং নতুন কাউকে ভালোবাসা যায় কিনা তা নিয়েই এই মুভিটি। মুভিটি এত সুন্দর করে সাজানো হয়েছে যে বলার ভাষা নেই আমার।

Download: Ninnu Kori

এই ছিল আজকের মুভির রিভিউ। সময় ও ধৈর্য নিয়ে মুভিগুলো দেখার আমন্ত্রণ রইল। আশা করি, এই মুভিগুলো আপনাদের অনেক ভালো লাগবে।

এই মুভিগুলোর ভিডিও রিভিউ বা ট্রেইলার পাবেন আমাদের Nisikto Tube চ্যানেলে। তবে এগুলোর মধ্যে কোন মুভিটা আপনি অলরেডি দেখে ফেলেছেন তা কমেন্ট করে জানাতে পারেন।

আরো পড়ুন- বিখ্যাত ব্যক্তিদের প্রেমপত্র

আপনার মতামত দিন

error: Content is protected !!